জামিন মেলেনি, কারাগারে কাউন্সিলর চিত্তরঞ্জন

আগের সংবাদ

৪৫ বছর পর দেখা দুই বন্ধুর

পরের সংবাদ

কুমিল্লার মন্দিরে হামলায় উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী জড়িত

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ২:৫৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ৩:৫৫ অপরাহ্ণ

নির্বাচনকে সামনে রেখে অশুভ অপশক্তি, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কুমিল্লাসহ ১০ থেকে ১২টি জায়গায় মন্দিরে হামলা, হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনা ঘটিয়েছে। শেখ হাসিনার সরকার এসব অপশক্তিকে মাথা তুলতে দেবে না। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজধানীর রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক আরও বলেন, গুজবে কান দেবেন না। গুজব সৃষ্টি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চলছে। এসব বিষয়ে সব শ্রেণি ও পেশার মানুষকে সতর্ক থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, দেশের উন্নয়নে যাদের গাত্রদাহ, সারা দেশের প্রতিটি পূজামণ্ডপে শান্তিপূর্ণ পূজা উদযাপনের কারণে যাদের গাত্রদাহ তারা দেশকে পিছিয়ে দিতে চায় নানা অপকৌশলে। এর একটি হলো হিন্দু-মুসলমান বৈরিতা সৃষ্টি করা। তিনি নিজেদের মধ্যে ঐক্য সুদৃঢ় রাখতে আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের প্রশাসনকে সাম্প্রদায়িক অপশক্তির উস্কানিমূলক তৎপরতা ও ষড়যন্ত্রমূলক দুরভিসন্ধির বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, সবাই সতর্ক অবস্থানে থাকবে।

ওবায়দুল কাদের আরও বলেন, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের শান্তি বিনষ্ট করার পাঁয়তারা করছে। বিসর্জনের পরও এসব ঘটনার রেশ থাকতে পারে। আমরা সতর্ক পাহারায় থাকব।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়