প্রতিবাদী স্বরা

আগের সংবাদ

কুমিল্লায় দুর্গা পূজামণ্ডপে কোরআন: উত্তেজনা, মন্দিরে হামলা

পরের সংবাদ

লুক অ্যালাইক নিয়ে মুখ খুললেন কিয়ারা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ৬:৪৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ৬:৪৭ অপরাহ্ণ

একজনের মতো দেখতে অন্য একজন মানুষ। যাকে ইংরেজিতে লুক অ্যালাইক বলা হয়। এমন মাঝেমধ্যেই নজরে পড়ে। বিশেষত সেলেবদের ক্ষেত্রে এমন উদাহরণ পাওয়া গেলে তা সংবাদ শিরোনামে আসে। ঠিকই তেমনই বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানীর মতো দেখতে একজনের সন্ধান সম্প্রতি পাওয়া গিয়েছে।

কিন্তু তাকে যে ভাবে কটাক্ষ করা হচ্ছে, তাতে খুশি নন কিয়ারা। প্রায় কিয়ারার মতোই দেখতে ঐশ্বর্যা সিং পেশায় দন্ত চিকিৎসক। সোশ্যাল মিডিয়ায় তার ছবি ভাইরাল হয়েছে। কিন্তু অনেকেই তাকে তীব্র কটাক্ষ করছেন। ঐশ্বর্যা নাকি ভূত, যিনি জীবন্ত কিয়ারার মতো দেখতে। এমন কথা বলে তাকে আক্রমণ করা হচ্ছে। তারই প্রতিবাদ করেছেন কিয়ারা।

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কিয়ারা বলেন, ‘আমি দেখেছি, ঐশ্বর্যার গালের টোল আলাদা করে তৈরি করা। যে ভাবে আমার মতো লুক রিক্রিয়েট করেছে, সেটা ভাল। কিন্তু ওকে যে ভাবে আক্রমণ করা হচ্ছে তা ঠিক নয়। ও ব্যক্তি জীবনে একজন চিকিৎসক। ওর নিজের ব্যক্তিত্ব রয়েছে। ও যে আমার মতো লুক রিক্রিয়েট করেছে সেটা সুন্দর। আমাকেও এক সময় বলা হয়েছিল আমি অন্য কারো মতো দেখতে। কিন্তু দিনের শেষে আমি নিজে কেমন, সেটাই আসল বিষয়।’

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়