পাইলটদের চোখ ধাঁধাচ্ছে কলকাতার ‘বুর্জ খলিফার’ আলো

আগের সংবাদ

মানবপাচারকারী চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

পরের সংবাদ

বিচারের জন্য পরী মনির মাদক মামলা মহানগর আদালতে

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ৪:৩৩ অপরাহ্ণ

আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বিচারকাজের জন্য ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে। জানা যায়, গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি পাঠানো হয়। এরপর মহানগর আদালতের সেরেস্তা থেকে মামলাটি গ্রহণ করা হয়েছে।

এর আগে গত ১০ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালত পরী মনিসহ তিন আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করে বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে পাঠানোর নির্দেশ দেন। তবে সেদিন পরী মনিসহ কবীরের জামিন আবেদন করা হলে সেটি মঞ্জুর করেন বিচারক। ৫০ হাজার টাকা মূচলেকায় এবং স্থানীয় একজনের জিম্মাদার শর্তে পরীমনির জামিন মঞ্জুর করা হয়। আর দীপুর জামিন পূর্বেই মঞ্জুর ছিল বলে জানা গেছে।

এদিকে এর আগে গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোলত ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় প্রথম দফায় ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে পরী মনিকে কাশিমপুর কারাগারে নেওয়ার পর ১৯ আগস্ট ফের একদিনের রিমান্ডে নেয়া হয়। পরে গ্রেফতারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত।

এছাড়া গত ২৮ সেপ্টেম্বর পরী মনির আবেদন ও তদন্ত কর্মকর্তার প্রতিবেদনের উপর ভিত্তি করে সাদা হ্যারিয়ার গাড়িসহ ১৬টি আলামত তাকে ফেরত দিতে নির্দেশ দেন আদালত।

আর-আরএ/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়