পূর্ব ইউরোপের শ্রমবাজারে মিলছে নতুন আশার আলো

আগের সংবাদ

লুক অ্যালাইক নিয়ে মুখ খুললেন কিয়ারা

পরের সংবাদ

প্রতিবাদী স্বরা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ৬:৩২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ৬:৩৩ অপরাহ্ণ

শ্লীলতাহানির চেষ্টা করায় দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তার অভিযোগ এই দুই ব্যক্তি তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর বার্তা ছড়িয়ে শ্লীলতাহানির চেষ্টা করেছে। যা তার ভাবমূর্তি নষ্ট করতে পারে।

আর সেই পরিপ্রেক্ষিতেই দিল্লির বসন্তকুঞ্জ থানায় ওই দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। এই ঘটনায় ক্ষুব্ধ অভিনেত্রী। এ নিয়ে এক টুইটে তিনি লেখেন, ‘আমি একা নই। নেটমাধ্যমে আমার মতো এরকম অনেকেই হেনস্তার শিকার হন। যে নারীরা আদতে স্পষ্টবাদী, তাদের এভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।’

বলিউডে বরাবরই স্পষ্টবাদী হিসেবে পরিচিত স্বরা। রাজনৈতিক মতাদর্শ থেকে যেকোনো সামাজিক ইস্যু নিয়ে আগাগোড়া স্পষ্টভাষায় নিজের জবাব দেন তিনি। এ নিয়ে কম বিতর্ক হয় না নেটমাধ্যমে। কদিন আগেই শাহরুখপুত্রকে নিয়ে মন্তব্য করেছিলেন স্বরা।

বলেছিলেন, ‘মন্ত্রীর ছেলে খুন করেও ঠাঁই হয় ঘরে, আর শাহরুখের ছেলে বলে সে গাঁজা সেবন করে জেলে হেফাজতে গেল! নয়া-ভারতে সম্ভবত খুনের থেকেও মাদক সেবন গুরুতর অপরাধ।’ এ মন্তব্য নিয়েও নানা বিতর্কের শিরোনামে এসেছে তার নাম।

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়