চটেছেন ক্রিস গেইল

আগের সংবাদ

জয়ের সন্ধানে ফের মাঠে নামছে টাইগাররা

পরের সংবাদ

প্রতারক আব্দুল কাদের ফের রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১০:০৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১০:০৩ অপরাহ্ণ

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয় দানকারী প্রতারক আব্দুল কাদেরকে ফের তিন দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৩ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন চার দিনের রিমান্ড শেষ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তেজগাঁও শিল্পাঞ্চল থানার প্রতারণার মামলায় তাকে ফের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা। তবে আসামিপক্ষের আইনজীবী তা বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৭ অক্টোবর শেখ আলী আকবর তিনজনের বিরুদ্ধে প্রতারণার একটি মামলাটি দায়ের করেন। এ মামলায় ২৩ লাখ ৪০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ করেন তিনি। এ মামলায় অপর আসামিরা হলেন- আব্দুল কাদেরের স্ত্রী সততা প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান ছোয়া এবং ম্যানেজার শহিদুল ইসলাম। এ মামলার অভিযোগে পরদিন আব্দুল কাদেরকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে চারদিনের রিমান্ডে নেওয়া হয়।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়