কোহলিদের জার্সিতে নতুনত্বের ছোঁয়া

আগের সংবাদ

পাপিয়া দম্পতির বিদেশি জাল টাকা মামলার বিচার শুরু

পরের সংবাদ

কিউকমের সিইও রিপন ফের রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ৯:২৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ৯:২৬ অপরাহ্ণ

ই-কমার্স সাইট কিউকমের সিইও রিপন মিয়াকে প্রতারণা ও ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৩ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত এ আদেশ দেন।

এরআগে রাজধানীর পল্টন থানার এই মামলায় রিপনকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামির ফের ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এর বিরোধিতা করে আসামিপক্ষের আইনজীবী জামিন চান। পরে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামির জামিন নামঞ্জুর করে তাকে একদিনের রিমান্ডে নিতে আদেশ দেন।

জানা গেছে, এক ভুক্তভোগী কিউকমের মালিক মো. রিপন মিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও প্রতারণার অভিযোগে একটি মামলা করেন। এ মামলার পরিপ্রেক্ষিতে গত ৩ অক্টোবর ডিবির মতিঝিল বিভাগ তাকে গ্রেফতার করে। এরপর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার প্রতিষ্ঠানে গ্রাহকদের প্রায় ২৫০ কোটি টাকার পণ্য আটকে রাখা হয়েছে।

এরপর গ্রেফতারের পরদিন রিপনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তাকে দুই দিনের রিমান্ডে নিতে আদেশ দেন।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়