×

জাতীয়

এভারকেয়ারে ফের ভর্তি হলেন খালেদা জিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ০৪:০৯ পিএম

এভারকেয়ারে ফের ভর্তি হলেন খালেদা জিয়া

ফাইল ছবি

স্বাস্থ্য পরীক্ষা করাতে এসে এভারকেয়ার হসপিটালে ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। হসপিটালের মেডিকেল সাভিসেসের ভারপ্রাপ্ত পরিচালন ডা. আরিফ মাহমুদ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, কিছু শারীরিক পরীক্ষা জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হসপিটালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল চারটা ৪ মিনিটে হাসপাতালে পৌঁছান খালেদা জিয়া। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার সঙ্গে রয়েছেন।

এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনার রিপোর্ট পজিটিভ আসে। শুরুতে গুলশানের বাসভবন ফিরোজার একটি কক্ষে চিকিৎসা চলছিল বিএনপি চেয়ারপারসনের। এরপর ১৫ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করানো হয় খালেদা জিয়ার। তখন সেখান থেকে গুলশানের বাসভবনেই ফিরিয়ে আনা হয়। পরে অবস্থার অবনতি হলে ২৭ এপ্রিল তাকে একই হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর ৩ মে শ্বাসকষ্ট অনুভব করলে খালেদা জিয়াকে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়। বিএনপির পক্ষ থেকে খালেদা জিয়ার করোনা মুক্তির খবর দেওয়া হয় ৯ মে।

সিসিইউতে থাকা অবস্থায় হঠাৎ জ্বরে আক্রান্ত হন খালেদা জিয়া। ৩ জুন চিকিৎসকদের পরামর্শে তাকে কেবিন ফিরিয়ে আনা হয়। এর ১৬ দিন পর বাসায় ফেরেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App