×

আন্তর্জাতিক

‘খান’ উপাধির কারণে শাহরুখপুত্র আরিয়ান লক্ষ্যবস্তু: মেহবুবা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ০৯:২০ পিএম

‘খান’ উপাধির কারণে শাহরুখপুত্র আরিয়ান লক্ষ্যবস্তু: মেহবুবা

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতি

ভারতের জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতি বলেছেন, শাহরুখপুত্র আরিয়ানের নামের সঙ্গে ‘খান’ উপাধি থাকার কারণেই তিনি ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলোর লক্ষ্যবস্তু হয়েছেন।

সোমবার মেহবুবা তার টুইটারে এই মন্তব্য করেন। আরিয়ানের বিরুদ্ধে হওয়া মাদক মামলা নিয়ে টুইটারে এমন মন্তব্য করায় মেহবুবার বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে অভিযোগ করেছেন এক আইনজীবী।

আরিয়ানের প্রসঙ্গে তুলে মেহবুবা তার টুইটে দাবি করেন, বিজেপির মূল ভোট ব্যাংককে খুশি করার জন্যই ভারতে মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী তার টুইটে বলেন, চারজন কৃষককে হত্যার দায়ে অভিযুক্ত একজন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে দৃষ্টান্তমূলক শাস্তি না দিয়ে ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছর বয়সী এক তরুণের পেছনে লেগেছে শুধু তার উপাধি খান বলে। বিজেপির মূল ভোট ব্যাংকের নিষ্ঠুর ইচ্ছাপূরণের জন্যই মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

ভারতের বিভিন্ন রাজনৈতিক দল আরিয়ানের পক্ষ নিয়েছে। পশ্চিমবঙ্গ রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী বলেছেন, শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে। আরিয়ানকে মিথ্যা ফাঁসানো হচ্ছে।

সম্প্রতি আরিয়ানকে একটি বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটকের পর গ্রেপ্তার করা হয়। ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আরিয়ানসহ কয়েকজনকে গ্রেপ্তার করে। আরিয়ান কারাগারে। তার জামিনের আবেদন একাধিকবার নাকচ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App