রাজশাহীতে কলেজছাত্র হত্যায় পাঁচজনের ফাঁসি

আগের সংবাদ

ফুলবাড়ীয়ার ১৩ ইউনিয়নে নৌকার প্রার্থী হলেন যারা

পরের সংবাদ

নেত্রকোনায় বাড়ি থেকে দম্পতির লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১:৪৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ২:২০ অপরাহ্ণ

নেত্রকোনার মদনে নিজ বাড়ি থেকে দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রাম থেকে এই দম্পতির লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, উপজেলার আলমশ্রী গ্রামের মৃত শামছু মীরের ছেলে নান্দু মীর (৫৫) ও তার স্ত্রী হিমা আক্তার (৪৫)। তাদের অপূর্ব নামে ৮ বছরে এক ছেলে ও বাবনী আক্তার নামে ৫ বছরের এক মেয়ে সন্তান রয়েছে।

মদন থানার ওসি মো: ফেরদৌস আলম জানান, প্রায় ১০ বছর আগে নান্দু মীর বালালী গ্রামের আব্দুল মন্নাফের মেয়ে হিমা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে নান্দু মীর তার স্ত্রী হিমাকে নিয়ে শ্বশুর বাড়ির পাশে বাড়ি করে বসবাস করেন। গতকাল রাতে খাওয়া দাওয়া করে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন নিজের বাড়িতে। ভোরে এক ব্যক্তি নান্দু মীরের কাছে কাজে এসে ডাকাডাকি করেন। কিন্তু ঘর থেকে নান্দু মীরের কোন সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের জানান। এসময় প্রতিবেশীদের ডাকাডাকিতে তাদের সন্তানেরা ঘুম থেকে উঠে দরজা খুললে দুইজনের লাশ দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে সকাল পৌনে ১০টার দিকে ঘর থেকে দম্পতির মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, গতকাল রাত ১০টার পর থেকে ভোর ৬টার মধ্যে কোন এক সময়ে দম্পতির মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘরের ভেতরে স্ত্রী হিমার রক্তাক্ত লাশ পড়ে ছিল আর ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় স্বামী নান্দু মীরের লাশ পাওয়া যায়।

প্রাথমিকভাবে মনে হচ্ছে, দাম্পত্য কলহের জেরে নান্দু মীর তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে। উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়