নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

দেশ চালাচ্ছে আমলা লীগ : মির্জা ফখরুল

পরের সংবাদ

ডান্স দিওয়ানে ৩-এ জিতলেন পীযূশ আর রূপেশ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ৪:৪২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ৪:৪২ অপরাহ্ণ

শেষ হল ডান্স দিওয়ানের তৃতীয় সিজন। আর এবারের সিজনের বিজেতা ঘোষিত হলেন পীযূশ গরভেলে ও রূপেশ সোনি। রবিবার রাতেই ছিল সিজনের গ্র্যান্ড ফিনালে। ট্রফি জিতে আবার সকলের মন জয় করে নেন পীযূশ আর রূপেশ। খবর হিন্দুস্তান টাইমস বাংলা

পীযূশ আর রূপেশ ডান্স দিওয়ানে ৩-র ট্রফির পাশাপাশি পেয়েছেন ৪০ লাখ টাকা ও মারুতি সুজুকি এস পিসো। এবারের সিজনে বিচারক হিসেবে দেখা গিয়েছে মাধুরী দীক্ষিত এবং কোরিওগ্রাফার ধর্মেশ ও তুষারকে। এবারের সিজনের সঞ্চালকের ভূমিকায় ছিলেন ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া।

রূপেশ ট্রফি জেতার পর বলেন, আমার এখনও বিশ্বাস হচ্ছে না। মনে হচ্ছে স্বপ্ন সত্যি হল। মাধুরী ম্যাম, ধর্মেশ স্যার আর তুষার স্যারকে অনেক অনেক ধন্যবাদ আমাকে আর পীযূশকে সঠিক পথ দেখানর জন্য। দর্শকদেরও ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের পাশে ছিলেন ও আমাদের জন্য ভোট করেছেন।

পীযূশ জানান, এটা আমার আর আমার পার্টনার রূপেশের জন্য একটা বড় জয়। এত বড় মানের তারকা বিচারকদের সামনে পারফর্ম করা, তাদের থেকে শেখার সৌভাগ্য ক’জনের হয়। এই শো আমাদের ভবিষ্যতের চলার পথে অনেকগুলি দরজা খুলে দিয়েছে।

ডান্স দিওয়ানে ৩-র গ্র্যান্ড ফাইনালে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী। সেখানে মিঠুন আর মাধুরীর ডান্স ছিল এদিনের অন্যতম সেরা মুহূর্ত। প্রেম প্রতিজ্ঞা ছবির পেয়ার কভি কম নেহি করনা তে পারফর্ম করেন তারা।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়