দুটি বিল পাসের সুপারিশ করলো সংসদীয় কমিটির

আগের সংবাদ

এভারকেয়ারে ফের ভর্তি হলেন খালেদা জিয়া

পরের সংবাদ

ছেলের জন্মের পর স্বামীর সঙ্গে প্রথমবার যা করলেন শ্রেয়া

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ৪:০০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ৪:৩১ অপরাহ্ণ

মা হওয়ার পর এটাই প্রথম পূজা ভারতীয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের। আপাতত কলকাতা থেকে বহুদূর মুম্বাই শহরে আছেন শ্রেয়া। তার বেশিরভাগ সময় ছেলেকে কেন্দ্র করে কাটছে। সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে প্রায় ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। এবারের দুর্গা পূজা উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় কী ছবি দিলেন! তাও আবার স্বামী শিলাদিত্যের সঙ্গে। খবর হিন্দুস্তান টাইমস

চলতি বছরের মে মাসে ছেলে হওয়ার খবরটি সোশ্যাল মিডিয়ার বন্ধুদের সঙ্গে শেয়ার করেন শ্রেয়া। শখ করে ছেলের নাম রেখেছেন দেবযান মুখোপাধ্যায়। সেই সময় শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আলাপ করিয়ে দিই, দেবযান মুখোপাধ্যায়ের সঙ্গে। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। ও জন্মনোর পর ওকে প্রথমবার দেখে একটা অদ্ভুত অনুভূতি হয়েছিল। এটা কেবল একজন মা-বাবাই সন্তানের জন্য অনুভব করতে পারে। এখনও এটা স্বপ্নের মত মনে হয়। শিলাদিত্য আর আমি আমাদের জীবনের সেরা উপহারটা পেয়েছি।’

ইন্সটাগ্রামে একটি ছবি দিয়েছেন শ্রেয়া সম্প্রতি। যেখানে দেখা যাচ্ছে শিলাদিত্যের সঙ্গে এসেছেন ক্যান্ডেল নাইট ডিনারে। পাশাপাশি বসে আছেন এই জুটি। সামনে জ্বলছে মোমবাতি। ক্যাপশনে শ্রেয়া লিখেছেন, ডেট নাইট… মহামারি শুরুর পর প্রথমবার, সঙ্গে নতুন মা-বাবা হওয়ার পরও প্রথমবার! সঙ্গে রেড হার্ট ইমোজি শেয়ার করেছেন নায়িকা।

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন শ্রেয়া। আকস্মিকভাবে নিজেদের বিয়ের ছবি সকলের সামনে এনে ভক্তদের বিস্মিত করে দেন শ্রেয়া। তারপর ২০২১-এ দেন মা হওয়ার খবর। সেই সময় শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে লিখেছিলেন, বেবি শ্রেয়াদিত্য আসছে। শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে। তোমাদের সবার ভালোবাসার আর আর্শীবাদ প্রয়োজন, আমরা আমাদের জীবনের নতুন একটা পর্ব শুরু করতে চলেছি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়