×

বিনোদন

যশের জন্মদিনে ছেলেকে নিয়ে বোমা ফাটালেন নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২১, ১১:১৪ এএম

সহবাস সঙ্গী নাকি স্বামী-স্ত্রী? নুসরাত-যশের সম্পর্কের সমীকরণ নিয়ে বিতর্ক উস্কে দিলেন নুসরাত জাহান। রবিবার (৯ অক্টোবর) যশ দাশগুপ্তের জন্মদিন। আর এই বিশেষ দিনেই প্রথমবার নিজের মুখে যশ জানিয়েছেন ঈশান তার সন্তান। এতদিন কেবলমাত্র সরকারি নথিতেই নুসরাত পুত্রের পিতৃপরিচয়ের পাশে যশের নাম লেখা ছিল, কিন্তু নিজের মুখে সে কথা স্বীকার করেননি যশ। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিন কলকাতা টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের প্রেম, সন্তান এবং সংসার নিয়ে মুখ খুলেছেন ‘যশরত’ জুটি।

বিশ্বকর্মা পুজোর দিন নুসরাতের সিঁথির সিঁদুর দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল নুসরাত জাহান আর যশ দাশগুপ্ত কি বিয়েটা সেরে ফেলেছেন? সে ব্যাপারে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন জুটি। তবে পরিচিত মহল সূত্রে শোনা যাচ্ছিল গত বছরই চুপিসাড়ে মালাবদল সেরে ফেলেছেন যশ-নুসরাত।

বিয়ে না করেই সন্তানের জন্ম দেওয়াটা আজও ভারতীয় সমাজব্যবস্থায় সাদরে গ্রহণ করা হয় না, এই নিয়ে সমাজে কম ছুতমার্গ নেই। তা সত্ত্বেও এমন সাহসী সিদ্ধান্ত কেন নিলেন দুজনে? এই প্রশ্ন শুনে ঈশানের মা যা উত্তর দিয়েছে তা শুনে হয়রাণ হবেন আপনি। নুসরাতের সাফ কথা, মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক। তার মানে কি নুসরাত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।

যশ-নুসরাত দুজনেই বিশ্বাস করেন, একসঙ্গে থাকাটই জরুরি। কঠিন পরিস্থিতিতে সঙ্গীর হাতটা শক্ত করে ধরা, তাকে ভরসা জোগানোর নামই ভালোবাসা। নুসরাত তো বলেই বসলেন, একটা আইনি স্ট্যাম্প থাকলেই কোনও সম্পর্ক পূর্ণতা পায় না, কেউ যদি বিয়ের মন্ডপে নেওয়া প্রতিজ্ঞাগুলো বাস্তবে পূরণ না করতে পারে তবে সেই বিয়ে বৃথা।

‘ইস প্যায়ার কো ক্যায়া নাম দুঁ’ সিরিয়ালের বাংলা রিমেকের হাত ধরে বাংলা টেলিভিশনের সেনসেশন হয়ে উঠেছিলেন যশ। এখন যশ-নুসরাতের সম্পর্ক নিয়ে মানুষজনের প্রশ্ন, ‘ইস রিশতে কো ক্যায়া নাম দে?’ তবে আকারে-ইঙ্গিতে প্রায় সবটাই বলে দিলেন ঈশানে মা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App