রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার রায় মঙ্গলবার

আগের সংবাদ

পূজায় যেখানে ভালোমন্দ রান্না হবে সেখানেই যাব: জয়া

পরের সংবাদ

শত চেষ্টার পরেও ছেলের জামিন করাতে পারলেন না শাহরুখ খান

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ২:৪৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ৩:০৯ অপরাহ্ণ

আরিয়ান খানের জামিনের জন্য কয়েক সপ্তাহ ধরে বেশ উঠেপড়ে লেগেছেন বলিউড তারকা শাহরুখ খান। শুটিং ও অন্যান্য কাজ ফেলে ছুটেছেন আদালতে। কিন্তু শত চেষ্টার পরেও আদালতে ছেলের জামিন মঞ্জুর করতে পারলেন না জনপ্রিয় এই অভিনেতা। আদালত বলছেন, বুধবার (১৩ অক্টোবর) আবারও তার জামিনের শুনানি হবে। এনসিবি কর্মকর্তাদের অনুরোধের প্রেক্ষিতে মুম্বাই আদালত শুনানির দিন ধার্য করেছেন। খবর ইকোনমিকস টাইমস ও আনন্দবাজার পত্রিকার

গত বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন কারাগারে রাখার নির্দেশ দেয়। সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ খানের আইনজীবী। অন্যদিকে আদালত আরিয়ানের জামিন মঞ্জুর করলে তদন্ত প্রক্রিয়ায় ব্যাঘাত ঘটতে পারে বলে দাবি করেছেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ। একইভাবে শুক্রবারও জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছিল। এরপর আরিয়ান করেছিলেন, তিনি সোমবার জামিন পাবেন। কিন্তু সেটি সম্ভব হলো না।

আদালতে আরিয়ান ও তার বন্ধুদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি ও ব্যবহারের অভিযোগ তোলা হয়েছে। যে কারণে সহজে জামিন দেয়া হচ্ছে না শাহরুখ খানের ছেলের।

গত শনিবার (২ অক্টোবর) মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল জাহাজ থেকে গ্রেপ্তার করা হয় বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ আরও ১০ জনকে। তাদের গ্রেপ্তারি পরোয়ানায় উল্লেখ করা হয়েছে, তাদের কাছ থেকে কোকেন, চরস, এমডিএমএ বড়ি ও ভারতীয় মুদ্রা এক লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার করা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়