দুর্গাপূজা শুধু হিন্দুদের নয়, সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল তিন জনের

পরের সংবাদ

মানিকগঞ্জে সবজি ব্যবসায়ীকে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:৩৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:৪৩ অপরাহ্ণ

মানিকগঞ্জ সদরে হাত-পা বাঁধা অবস্থায় মো. রবিন মিয়া (২৭) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১১ অক্টোবর) সকাল আটটার দিকে মানিকগঞ্জ-হরিরামপুর সড়কের সদর উপজেলার তেরদোনা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। এসময় হিরোন নামের হ্যালোবাইক চালককে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

নিহত রবিন মিয়া মানিকগঞ্জ সদরের হাটিপাড়া ইউনিয়নের কলশী এলাকার মজিবুর রহমানের ছেলে। তিনি সবজি ব্যবসা করতেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খাঁন জানান, রাত তিনটার দিকে হ্যালোবাইক নিয়ে কাঁচামাল (সবজি) আনতে মানিকগঞ্জ আড়তে যাচ্ছিলেন ব্যবসায়ী রবিন মিয়া ও হ্যালোবাইক চালক হিরোন মিয়া। পথিমধ্যে বেতিলা মিতরা ইউনিয়নের তেরদোনা ব্রীজের কাছে আসলে বাশ দিয়ে রাস্তা আটকানো দেখতে পায়। এর কিছুক্ষণ পর ডাকাত সদস্যরা হ্যালোবাইক চালক হিরোন ও রবিনের হাত-পা ও মুখ বেধে রাস্তার পাশে ফেলে দেয়। টাকা ও হ্যালোবাইক নিয়ে যাওয়ার সময় ডাকাত সদসরা রবিনকে শ্বাসরোধ করে হত্যা করে চলে যায়।

আকবর আলী খাঁন আরও বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়