পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল তিন জনের

আগের সংবাদ

পেঁয়াজের শুল্ক প্রত্যাহারে এনবিআরকে অনুরোধ বাণিজ্য মন্ত্রণালয়ের

পরের সংবাদ

দুর্গাপূজায় পাঁচ দিন বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দর

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১:০৭ অপরাহ্ণ

দুর্গাপূজা উপলক্ষে টানা পাঁচ দিন সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে স্থলবন্দরের ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের চলাচল অব্যাহত থাকবে।

আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ী সংগঠন ভোমরা সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাছিম জানান, দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় ঘোজাডাঙ্গা এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোশিয়েশনের যৌথ সভা হয়।

পরে তারা একটি চিঠিতে জানান, আগামী মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে শনিবার (১৬ অক্টোবর) পর্যন্ত টানা পাঁচদিন আমদানি-রপ্তানিসহ বন্দরের সমস্ত কাজকর্ম বন্ধ রাখা হবে।

তিনি আরও জানান, চিঠিটি ভোমরা স্থল শুল্ক কাস্টমস ও ভোমরা সিঅ্যান্ডএফ অ্যসোসিয়েশনকে দেয়া হয়েছে। তবে আগামী রবিবার (১৭ অক্টোবর) থেকে বন্দরে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম চালু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, দুর্গাপূজা উপলক্ষে ভোমরা স্থলবন্দরে টানা ৫ দিন ব্যবসায়ীদের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও স্থলবন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়