শুরু হলো শারদীয় দুর্গোৎসব

আগের সংবাদ

প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

পরের সংবাদ

ছক ভাঙার গল্পে আয়ুষ্মান

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ৩:৫৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ৩:৫৪ অপরাহ্ণ

আগামী বছরই আসছে আয়ুষ্মান খুরানার নতুন এই ছবি। ইতিমধ্যে নতুন ছবির ঘোষাণা সেরেছেন অভিনেতা। যেখানে তাকে দেখা যাবে ‘অ্যাকশন হিরো’ হিসেবে।

আনন্দ এল রাই ও ভূষণ কুমারের যুগলবন্দিতে এই ছবি আসছে ২০২২-এ। ছবি পরিচালনায় অনিরুদ্ধ আইয়ার। প্রযোজনায় টি-সিরিজের ভূষণ কুমার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবির টিজার প্রকাশ করে তাতে অভিনেতা লিখেছেন, তার একটাই সমস্যা, তিনি লড়াই করার অভিনয় করতে পারেন কিন্তু বাস্তবে লড়াই করতে পারেন না। তিনি বলেছেন, ‘এই ব্যাপারটারই সমস্যার। আমি লড়াইয়ের অভিনয় ভালো পারি, কিন্তু লড়াই করতে পারি না। আরও একবার ছকভাঙা গল্প বলব আমরা। ফের একবার আনন্দ এল রাই ও ভূষণ কুমারের সঙ্গে কাজ করতে চলেছি। অ্যাকশন হিরো খুবই স্পেশ্যাল একটি প্রজেক্ট! ছবিটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ আইয়ার।

ভারত এবং যুক্তরাজ্যে হবে ছবির শুটিং। অভিনেতা জানিয়েছেন, তৃতীয়বারের মতো আনন্দ এল রাইয়ের সঙ্গে জোট বেঁধে ছবি করতে পেরে উচ্ছ্বসিত তিনি। এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’ ফ্যাঞ্চাইজির দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন আয়ুষ্মান ও আনন্দ। চিরাচরিত ছকের একটু বাইরে গিয়েই আসছে আয়ুষ্মানের নতুন ছবি ‘অ্যাকশন হিরো।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়