×

জাতীয়

সাংবাদিক রাশেদের বাসায় ফের চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ০৭:৩৬ পিএম

সাংবাদিক রাশেদের বাসায় ফের চুরি

রাশেদ আলী

সাংবাদিক রাশেদের বাসায় ফের চুরি

জানালার গ্রীল কেটে চুরি করে দুর্বৃত্তরা।

সাংবাদিক রাশেদের বাসায় ফের চুরি

এ সময় ঘরে আলমারি খোলা অবস্থায় ও জিনিসপত্র এলোমেলো দেখতে পাওয়া যায়।

দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার রাশেদ আলীর বাসায় কয়েক মাসের ব্যবধানে দুইবার চুরির ঘটনা ঘটেছে। দ্বিতীয় দফায় জানালার গ্রীল কেটে চুরির ঘটনায় ৩টি দামি মোবাইলসহ লাখ টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রবিবার (১০ অক্টোবর) খিলগাঁও থানায় ভুক্তভোগী এ ঘটনায় একটি মামলা করেছেন।

রাশেদ আলী জানান, গত শনিবার রাত ১টার দিকে রাজধানী খিলগাঁও চৌরাস্তার একতা সড়কের বাসায় স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। পরে রবিবার ভোরে সোয়া ৫টার দিকে স্ত্রী ঘুম থেকে জেগে পাশের কক্ষে গিয়ে আলমারি খোলা অবস্থায় ও জিনিসপত্র এলোমেলো দেখতে পান। এ সময় স্ত্রীর চিৎকারে ওই ঘরে গিয়ে রাশেদ আলী দেখতে পান জানালার গ্রিলের একটি অংশ কাটা। ওই ঘরের বিছানায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে মানিব্যাগ, তিনটি মোবাইল ফোনের কাভার ও জামাকাপড়। পরে দেখা যায়, তার আইফোন, স্ত্রী ও ছেলের মোবাইলফোন ও নগদ টাকা দুর্বৃত্তরা নিয়ে গেছে।

[caption id="attachment_312032" align="alignnone" width="960"] জানালার গ্রীল কেটে চুরি করে দুর্বৃত্তরা।[/caption]

রাশেদ আলী আরও বলেন, ঘটনার পর বাড়ির কেয়ারটেকার ও অন্যান্য ভাড়াটিয়াদের জানাই। পরে সকাল পৌনে ৬টার দিকে খিলগাঁও থানায় গিয়ে পুলিশকে অবহিত করি। কিছুক্ষণ পরই থানার এসআই রাসেলসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে দেখে যায়। এর আগেও গত জুলাই মাসে এ বাসা থেকেই একটি ল্যাপটপ ও মোবাইলফোন চুরি হয়।

[caption id="attachment_312033" align="alignnone" width="960"] এ সময় ঘরে আলমারি খোলা অবস্থায় ও জিনিসপত্র এলোমেলো দেখতে পাওয়া যায়।[/caption]

এ ঘটনায় খিলগাঁও থানায় মামলা হলেও এখনো মালামাল উদ্ধারসহ চোর শনাক্ত করতে পারেনি পুলিশ।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুকুল আলম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আমারা তদন্ত শুরু করেছি। আশা করছি দ্রুতই চোরদের শনাক্ত করতে পারবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App