×

অপরাধ

রামুতে ৮২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ৬জন আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ০৯:৪৭ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রামু ব্যাটালিয়ন কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে ৬টি পৃথক অভিযান চালিয়ে ৮২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

বিজিবি সূত্র জানায়, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) গত শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত ধারাবাহিক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে। এ সময় ৬ জনকে আটক করা হয়।

১ম অভিযানে একটি ইজিবাইক তল্লাশী করে ইজিবাইকের অতিরিক্ত চাকার ভিতরে লুকিয়ে রাখা অবস্থায় ২৫টি প্যাকেটে ২৫ হাজার পিস ইয়াবাসহ ইজিবাইকসহ চালক মো. আলমকে (২২), ২য় অভিযানে সিএনজির পিছনের চাকার পাশ থেকে চম্বুক দিয়ে আটাকানো অবস্থায় ৩ প্যাকেটে ৬ হাজার পিস ইয়াবা সহ চালক নুরুল কামালকে (২০), ৩য় অভিযানে ইজিবাইক থেকে তল্লাশী করা হলে যাত্রী মো. নুরুল বসরকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

এরপর ৪র্থ অভিযানে অপর এক সিএনজি যাত্রীর কাছ থেকে ১০টি প্যাকেটে ২০ হাজার পিস ইয়াবাসহ সিএনজি চালক মফিজুর রহমানকে (৩৪) আটক করা হয়। ৫ম অভিযানে সিএনজি যাত্রী দিলদার বেগমের (৪০) পেটে পেঁচানো অবস্থায় ৭ প্যাকেটে ২০ হাজার পিস এবং ৬ষ্ঠ অভিযানে ইজিবাইক যাত্রী দিল কাইয়াছের (২০) কাছ থেকে ৫ প্যাকেটে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসব ঘটনায় রামু ও উখিয়া থানায় নিয়মিত মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App