×

সারাদেশ

ভেদরগঞ্জে বজ্রপাতে ৩ জেলে নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ০২:২৩ পিএম

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন জেলে নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ সময় একজন জেলে আহত হয়েছেন। রবিবার (১০ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মাঝের চরে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- উপজেলা উত্তর তারাবনিয়া ইউনিয়নের রশিদ দেয়ান কান্দি গ্রামের কাশেম পাঠানের ছেলে মহিউদ্দিন (২৬), দেওয়ান কান্দি গ্রামের হাকিম দেওয়ানের ছেলে আল আমিন (৩৬) ও চাঁদপুর জেলার হাইমচর ইউনিয়নের চর ভৈরবের নয়ন আহমেদ (২৭)। আর আহত সাগর প্রধানিয়া (২৫) উত্তর তারাবনিয়া ইউনিয়নের মরন আলী ঢালী কান্দি গ্রামের আলী আহমেদ প্রধানিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ভেদরগঞ্জ উপজেলার মাঝের চরে মাছ ধরতে যেয়ে বজ্রপাতের কবলে পড়ে জেলেরা। ঘটনাস্থলেই মহিউদ্দিন, আল আমিন ও নয়ন নামের তিন জেলের মৃত্যু হয়। এ সময় সাগর নামের এক জেলে আহত হন। তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. ইউনুস সরকার বলেন, বজ্রপাতে তিন জেলে নিহত ও একজন আহত হন। নিহতদের পারিবারিক ভাবে দাফন করা হয়েছে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) তানভীর আল নাসিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App