২০ বার অস্ত্রোপচার করে বিশ্বের সবচেয়ে বড় ঠোঁট!

আগের সংবাদ

আখাউড়ায় দুর্গাপূজা উপলক্ষে স্থলবন্দর বন্ধ থাকবে ৫ দিন

পরের সংবাদ

সুশান্ত সিং ও আরিয়ানকে মাদক দিতেন একই ব‍্যক্তি

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১:৪৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১:৪৩ অপরাহ্ণ

বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এবং তার ১০ বন্ধুকে গ্রেপ্তার করে থেমে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদকের বিরুদ্ধে আরও গভীরে গিয়ে তদন্ত করছে তারা। এবার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খাত্রির বাড়ি এবং অফিসে হানা দিয়েছেন এনসিবির কর্মকর্তারা। খবর ইন্ডিয়া টুডের

তবে মাদক কেলেঙ্কারিতে এবারই প্রথম তার নাম উঠে আসলো না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময়ও তাকে মাদক সরবরাহ করার অভিযোগ ওঠে ইমতিয়াজের বিরুদ্ধে। প্রয়াত অভিনেতার সাবেক ব্যবস্থাপক শ্রুতি মোদীর আইনজীবী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে (সিবিআই) ইমতিয়াজের বিষয়ে একাধিক তথ্য দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, ইমতিয়াজের কাছ থেকেই মাদক সংগ্রহ করতেন সুশান্ত।

ইমতিয়াজ ব্যবসায়ী পরিবারের ছেলে। ভারতের একাধিক নেতা-মন্ত্রীর সঙ্গেও তার ঘনিষ্ঠতা রয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতির আইনজীবী। কংগ্রেস-ঘনিষ্ঠ ইমতিয়াজই নাকি বলিউডের বিভিন্ন তারকাকে মাদক সরবরাহ করে থাকেন। তার কথায়, আমি বলিউডের এমন অনেককেই চিনি যারা নিয়মিত ইমতিয়াজের থেকে মাদক সংগ্রহ করেন।

মনীশ মলহোত্র, সুরজ পঞ্চোলী, গুরু রনধাওয়াদের মতো তারকাদের সঙ্গে দেখা যায় তাকে।

আর- এসএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়