×

বিনোদন

সালমানকে ‘মানিকে মাগে’ শেখালেন ইয়োহানি ডি সিলভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ০৬:৪৫ পিএম

সালমানকে ‘মানিকে মাগে’ শেখালেন ইয়োহানি ডি সিলভা

বিগ বস–১৫–এর মঞ্চে ইয়োহানি ও সালমান খান

সালমানকে ‘মানিকে মাগে’ শেখালেন ইয়োহানি ডি সিলভা

সালমানকে এবার ‘মানিকে মাগে হিথে’ শেখালেন গানটির গায়িকা ইয়োহানি। বিগ বসের মঞ্চে সিংহলি এই গায়িকার সঙ্গে গাইতে দেখা গেছে এই বলিউড তারকাকে। বিগ বসের বিজ্ঞাপনেও ইয়োহানি ও সালমানের গানটি প্রচার করা হচ্ছে।

ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিথে’ স্পর্শ করেছে অনেক তারকাকেই। তাদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চনও। ভাইরাল হওয়ার সুবাদে ভারতে গান করার আমন্ত্রণ পান ইয়োহানি। এবার তাকে দেখা গেল জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে।

সেই মঞ্চেই তার সঙ্গে গলা মেলালেন সালমান। গাওয়ার সময় ইয়োহানির কাছ থেকে গানের অংশ বিশেষ শিখে নিতে দেখা গেছে সালমানকে।

সম্প্রতি শুরু হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ১৫তম আসর। প্রথম দিন থেকেই আলোচনায় বিগ বসের নতুন মৌসুম। তবে শনিবারের এ পর্বটি ছাড়িয়ে গেছে আগের সব চমক।

শো শুরুর সঙ্গে সঙ্গে ইয়োহানি ডি সিলভাকে সেখানে হাজির করে ভক্তদের বিরাট এক চমক দিলেন সঞ্চালক সালমান খান।

ভাইরাল হওয়ার সুবাদে শ্রীলঙ্কা থেকে ভারতে কনসার্ট করতে এসেছিলেন ইয়োহানি। সেপ্টেম্বর মাসের শেষে দুটি কনসার্ট করেন তিনি। অক্টোবর মাসের শুরুতে গুরগাঁও ও হায়দরাবাদে ইয়োহানির কনসার্ট ছিল। সেখান থেকেই তাকে বিগ বসে ডেকে নেন সালমান খান।

এরআগে এক সাক্ষাৎকারে ইয়োহানি বলেছিলেন, বলিউড সিনেমার তিনি বড় ভক্ত। আর সালমান খান তার প্রিয় অভিনেতা। প্রিয় তারকার সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ গেয়ে দারুণ উচ্ছ্বসিত শ্রীলঙ্কার এই ভাইরাল কন্যা। ইনস্টাগ্রামে পোস্ট করা তার ভিডিওটি সে কথাই বলে।

 
View this post on Instagram
 

A post shared by ColorsTV (@colorstv)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App