করোনায় পড়াশোনার আগ্রহ হারিয়েছে ৭৫ ভাগ শিক্ষার্থী

আগের সংবাদ

জর্জিয়ার ভবনধ্বসে নিহত ৯

পরের সংবাদ

নীলফামারীতে ট্রাক্টর-ভ্যান সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১১:০৮ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১১:১২ পূর্বাহ্ণ

নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টর ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন। শনিবার (১০ অক্টোবর) রাতে উপজেলার বোড়াগাড়ি- গোমনাতি সড়কের পাঠানপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বামুনিয়া ইউনিয়নের ময়দানপাড়া এলাকার আবুল হোসেন (৫৫) এবং নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার নুরনবী ইসলামের আট মাসের কন্যাশিশু সাবিহা সুলতানা।

জানা যায়, গোমনাতি থেকে ভ্যানটি যাত্রী নিয়ে ময়দানপাড়া যাচ্ছিল। পথে উপজেলার বোড়াগাড়ি-গোমনাতি সড়কের পাঠানপাড়ায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ওই ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সাবিহার মৃত্যু হয়।

গুরুতর আহত ভ্যানচালক আবুল হোসেন, সাবিহার মা সুবর্ণা বেগম ও তার নানি মালেকা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রংপুর নেওয়ার পথে ভ্যানচালক আবুল হোসেন মারা যান।

ডোমার থানার ওসি সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ট্রাক্টরটি জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়