×

জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কায় এক নারী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ০১:২৬ পিএম

রাজধানীর তেজগাঁও বিজয়সরণিতে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় হালিমা বেগম (৪৫) নামে এক নারী গুরুতর জখম হয়েছেন। শনিবার ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাশেদুল আলম জানান, ভোরে বিজয়সরণির কলমীলতা মার্কেটের সামনের রাস্তায় একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এসআই আরও জানান, ওই নারী মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ছিলেন। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় কিংবা রাস্তা পার হবার সময় বাস ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার পরপরই ঘাতক বাসচালককে আটক করা হয়েছে এবং ওই বাস জব্দ করা হয়েছে। একই সঙ্গে ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

নিহতের ছোট ভাই মো. মুসা খান বলেন, তাদের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর গ্রামে। হালিমার স্বামীর নাম হারুন মুহুরী। তবে স্বামীর সাথে গত পাঁচ বছর ধরে তার কোনো যোগাযোগ নেই। বর্তমানে ভাইদের সাথে খিলগাঁও উত্তর গোড়ানে থাকতেন। এক মেয়ের জননী তিনি।

মুসা আরও বলেন, হালিমা আগে অন্যের বাসায় কাজ করলেও বর্তমানে কিছুই করতেন না। গতকাল শুক্রবার বিকেলে তিনি বাসা থেকে বের হন। এরপর রাতেও আর বাসায় ফেরেননি। ভোরে খবর পান তেজগাও এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তিনি। পরে হাসপাতালে গিয়ে তার মৃতদেহ দেখতে পাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App