×

বিনোদন

নেহা ধুপিয়ার কোল জুড়ে এলো দ্বিতীয় সন্তান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ০১:১৭ পিএম

নেহা ধুপিয়ার কোল জুড়ে এলো দ্বিতীয় সন্তান

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে নেহা, সঙ্গে অঙ্গদ বেদী।

নেহা ধুপিয়ার কোল জুড়ে এলো দ্বিতীয় সন্তান

দ্বিতীয়বার বার মা হয়েছেন নেহা। জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় হাসপাতাল থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন বলি-অভিনেত্রী। গত ৩ অক্টোবর নিজেদের পরিবারে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। এই নিয়ে হাসপাতাল থেকে গাড়িতে ওঠার পর পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন নেহা।

স্বাভাবিকভাবেই তাঁর কোলে থাকা সদ্যোজাত সন্তানের এক ঝলকও উঠে এসেছে ক্যামেরার লেন্সে। যদিও হাত দিয়ে সন্তানের মুখ ঢেকে রেখেছিলেন নেহা। তিনি চাননি তাঁর সদ্যোজাত সন্তানের ছবি এখনই প্রকাশ্যে আসুক। অবশ্য নেহা ও অঙ্গদ দু'জনেই তাদের প্রথম সন্তান মেহেরর ছবিও সোশ্যাল মিডিয়ায় সাধারণত পোস্ট করেন না এই জুটি।

অবশ্য এরপর স্বামী অঙ্গদ বেদীর পাশে দাঁড়িয়ে পাপারাৎজিদের সামনে পোজও দেন তিনি। সেই সময় অঙ্গদের কোলে ছিল তাদের বড় মেয়ে মেহের এবং নেহার কোলজুড়ে শুয়ে ছিল তাদের সদ্যোজাত পুত্র।

রবিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। নবজাতকের জন্মের পরই নেহা এবং অঙ্গদকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকা এবং অনুরাগীরা। তাদের দ্বিতীয় সন্তানের জন্মের পর অঙ্গদ লেখেন, ঈশ্বর আমাদের আজ এক পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন। মেহের এবার বেবি টাইটেল নতুন সদস্যকে পাস করে দিতে পারবে। বেদিস্ বয় এসে গিয়েছে। ঈশ্বর আমাদের মঙ্গল করুন। এই গোটা জার্নি একজন যুদ্ধজয়ী হওয়ার জন্য ধন্যবাদ। এবার আমাদের চার জনের জন্য মনে রাখার মতো জার্নি তৈরি করতে হবে।

রবিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। নবজাতকের জন্মের পরই নেহা এবং অঙ্গদকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকা এবং অনুরাগীরা। তাদের দ্বিতীয় সন্তানের জন্মের পর অঙ্গদ লেখেন, ঈশ্বর আমাদের আজ এক পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন। মেহের এবার বেবি টাইটেল নতুন সদস্যকে পাস করে দিতে পারবে। বেদিস্ বয় এসে গেছে। ঈশ্বর আমাদের মঙ্গল করুন। এই গোটা জার্নি একজন যুদ্ধজয়ী হওয়ার জন্য ধন্যবাদ। এবার আমাদের চার জনের জন্য মনে রাখার মতো জার্নি তৈরি করতে হবে।

গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা। ছবিতে দেখা গেছিল নেহা, অঙ্গদ এবং তাদের সন্তান মেহের তিনজনেই পরে রয়েছেন কালো রঙের পোশাক। নেহার বেবি বাম্পে আলতো করে হাত দিয়ে জড়িয়ে রয়েছেন তার স্বামী। আর বাবা-মায়ের কোলে হাসিমুখে আদর খাচ্ছেন ছোট্ট মেহের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App