×

সারাদেশ

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ০৯:০৪ পিএম

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকসহ নিহত ৩

প্রতীকী ছবি

রাজধানীর ধামরাইয়ে কাভার্ডভ্যান ও ড্রামট্রাক চাপায় পোশাকশ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা ও সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় হলো ধামরাইয়ের দক্ষিণ জয়পুরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে খোকন মিয়া (২৫) ও সামসুল হকের ছেলে দেলোয়ার হোসেন (২৪) এবং সাভারের মাটিদিয়া এলাকার হরেন্দ্র সরকারের ছেলে রাধানাথ সরকার (৫৫)। নিহতদের মধ্যে খোকন মিয়া জয়পুরা মম ফ্যাশন নামে একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, পোশাক শ্রমিক খোকন মিয়া ও তার বন্ধু দেলোয়ার হোসেন শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে ধামরাই সদরে রওনা হন। জয়পুরা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে একটি ড্রামট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন খোকন। গুরুতর আহত দেলোয়ারকে সাভারের একটি হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় তারও মৃত্যু হয়।

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া বাসস্ট্যান্ডে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই নিহত হন পথচারী রাধানাথ সরকার (৫৫)।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, জয়পুরায় দুর্ঘটনার পরই ড্রামট্রাকটি পালিয়ে গেলেও সুতিপাড়ায় চাপা দেয়া কাভার্ডভ্যানটি হাইওয়ে পুলিশ আটক করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App