×

খেলা

কার সঙ্গে বাগদান সারলেন দীপক চাহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ১১:৪৬ এএম

কার সঙ্গে বাগদান সারলেন দীপক চাহার

ম্যাচের মাঝেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার

কার সঙ্গে বাগদান সারলেন দীপক চাহার

বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন চাহার।

মাঠ ছেড়ে গ্যালারিতে উঠে গিয়ে বিয়ের প্রস্তাব

বৃহস্পতিবার আইপিএল-এর ম্যাচের মাঝেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার। চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার গ্যালারিতে উঠে গিয়ে বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন।

জয়া অপেক্ষা করাননি দীপককে। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। দু’জনের আঙটি বদল হয়। গ্যালারিতে যারা ছিলেন, হাততালি দিয়ে দু’জনকে অভিনন্দন জানান। খবর আনন্দবাজার পত্রিকার।

দীপকের বাগদানের সঙ্গে সঙ্গে ভারতীয় ক্রিকেট এবং বিনোদন জগতের সম্পর্ক আরও মজবুত হল। জয়া হলেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। সিদ্ধার্থ ‘বিগ বস ৫’ এবং ‘স্প্লিটস ভিলা ২’-তে অংশ নিয়েছেন।

দিল্লিতে জন্ম জয়ার। তিনি কর্মসূত্রে কর্পোরেট জগতের সঙ্গে যুক্ত। চাহারের সঙ্গেও বলিউডের যোগ রয়েছে। তিনি মডেল ও অভিনেত্রী মালতী চাহারের ভাই। আর এক ভাই রাহুল অবশ্য ক্রিকেটার। তিনি মুম্বই ইন্ডিয়ান্স দলে রয়েছেন।

সম্প্রতি গোটা ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে জয়ার পরিচয় করিয়ে দেন দীপক। মনে করা হচ্ছে যশপ্রীত বুমরা, যুজবেন্দ্র চহাল, হার্দিক পাণ্ড্যর পর খুব শিঘ্রই চাহারেরও বিয়ের ফুল ফুটবে।

আইপিএল শেষ হওয়ার পরে দুবাই থেকেই ফিরেই দু’জনের বিয়ে করার কথা।

https://twitter.com/ChennaiIPL/status/1446115233957769219?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1446115233957769219%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fsports%2Fipl%2Fcsk-pacer-deepak-chahar-proposes-to-girlfriend-after-ipl-match-vs-punjab-kings-watch-31633615891909.html

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App