×

জাতীয়

রাজধানীর ইসলামবাগে ঠেলাগাড়ি চাপায় শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ০৬:১২ পিএম

রাজধানীর ইসলামবাগে ঠেলাগাড়ি চাপায় শিশুর মৃত্যু

প্রতীকি ছবি

রাজধানীর পুরান ঢাকার ইসলামবাগে ঠেলাগাড়ির নিচে পড়ে সাইফুল ইসলাম (২.৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) দুপুর একটার দিকে ইসলামবাগ আলীরঘাট বাসার সামনের রাস্তাতে এই দুর্ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর বিকেল তিনটায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর কালকিনি উপজেলার শিপন মৃধার ছেলে সাইফুল। এক ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট ছিলো সে। ইসলামবাগের আলীরঘাট এলাকার চারতলা বাড়ির তৃতীয় তলায় পরিবার নিয়ে থাকেন শিশুটির বাবা প্লাস্টিক কারখানা মালিক শিপন মিয়া।

নিহত সাইফুলের মা লিপি বেগম জানান, ব্যবসার কাজে সাইফুলের বাবা গ্রামে গিয়েছেন। সন্তানদের নিয়ে দুপুরে বাসাই ছিলেন তিনি । আজ এলাকাতে একটি খাৎনার অনুষ্ঠানের দাওয়াত ছিলো তাদের সবার। দুপুরে মা লিপি বেগম গোসলখানায় যখন গোসল করছিলেন তখন ছোট মেয়ে দিয়া মনি (৯) সাইফুলকে নিয়ে অনুষ্ঠানে যেতে বের হয়। কিছুক্ষণ পর তিনি গোসলখানা থেকে বের হয়ে তাদেরকে বাসায় দেখতে না পেয়ে দৌড়ে রাস্তায় যান। তখনই দেখতে পান আহত অবস্থায় পথচারীরা শিশুটিকে কোলে করে হাসপাতালে নিয়ে যাচ্ছে।

শিপন মৃধার কারখানার কর্মচারী সিহাব হোসেন জানান, বাসার সামনের রাস্তাতে একটি বালু বোঝাই ঠেলাগাড়ির নিচে চাপা পড়েছিলো শিশুটি। পরে তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App