×

বিনোদন

আরিয়ান কোনও দোষ করেনি: সালমানের প্রাক্তন সোমি আলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ০৪:০৭ পিএম

আরিয়ান কোনও দোষ করেনি: সালমানের প্রাক্তন সোমি আলি

সালমান ও তার প্রাক্তন প্রেমিকা সোমি আলি

আরিয়ান কোনও দোষ করেনি: সালমানের প্রাক্তন সোমি আলি

শাহরুখ-পুত্রের পাশে সালমান খান, হৃতিক রোশন, পূজা ভাট-সহ বলিউডের অনেকেই। সেই তালিকায় এ বার নাম লেখালেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী সোমি আলি। ইনস্টাগ্রামে আরিয়ানের সমর্থনে একটি দীর্ঘ পোস্ট লিখলেন সোমি। সেখান থেকেই উঠে এল একাধিক বিস্ফোরক তথ্য। খবর আনন্দবাজার পত্রিকার।

‘কম বয়সিরা কি মাদক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে না?’, প্রশ্ন তুলেছেন সোমি। তিনি লিখেছেন, ‘দেহ ব্যবসার মতোই মাদক সেবনও সমাজের একটা অংশ হয়ে থাকবে। তাই এই দু'টিকে যেন আর বেআইনি না বলা হয়।’

সোমি মনে করেন, কাঁচা বয়সের আরিয়ান ভাল-মন্দ না বুঝেই এই কাজ করে ফেলেছেন। আরিয়ানের সমর্থনে লিখতে লিখতে সোমি ফিরে গিয়েছেন অতীতে।

তিনি লিখেছেন, ‘যখন আমার ১৫ বছর বয়স, তখন গাঁজা গেয়েছিলাম। পরে আবার দিব্যা ভারতীর সঙ্গেও ‘আন্দোলন’ ছবির কাজের সময় গাঁজা খেয়েছি। এই নিয়ে আমার কোনও আফসোস নেই।’

থেমে যাননি সোমি। এই দীর্ঘ পোস্টে দেশের আইন ব্যবস্থার উপর ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। ‘ধর্ষক এবং খুনিদের কেন এভাবে পাকড়াও করা হচ্ছে না?’, জানতে চেয়েছেন সোমি।

আরিয়ানের খারাপ সময়। শাহরুখ-গৌরীকে নিজের সমবেদনা জানিয়েছেন সোমি। ‘আরিয়ান তুমি কোনও ভুল করোনি, সুবিচার হবেই’, ২৩ বছর বয়সিকে আশ্বাস সোমির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App