×

জাতীয়

ই-কমার্স প্রতারণা: কিউকমের বিপণন প্রধান আরজে নিরব রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ০৮:০৯ পিএম

ই-কমার্স প্রতারণা: কিউকমের বিপণন প্রধান আরজে নিরব রিমান্ডে

আরজে নিরব

ই-কমার্স সাইট কিউকমের প্রধান বিপনণ কর্মকর্তা হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নীরবকে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দায়ের করা প্রতারণার মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার এ আদেশ দেন।

এর আগে এদিন তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে আসামিপক্ষের আইনজীবী শামীম আহম্মেদ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। তিনি বলেন, নিরব প্রতিষ্ঠানটির একজন কর্মচারী মাত্র। হয়রানি করার লক্ষ্যে তাকে মামলায় জড়ানো হয়েছে। গত ২ অক্টোবর তিনি প্রতিষ্ঠানটির এমডি বরাবর অব্যাহতির দরখাস্ত দেন। কর্তৃপক্ষ দরখাস্ত গ্রহণ করে তাকে অব্যাহতি দিয়েছে। তিনি ঘটনার সাথে জড়িত নন। রিমান্ড আবেদন বাতিল করে তার জামিনের প্রার্থনা করছি। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। পরে বিচারক শুনানি শেষে আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এ দিন ভোরে আদাবর থানা এলাকার একটি বাসা থেকে নীরবকে গ্রেপ্তার করা হয়। মামলার অভিযোগ থেকে জানা যায়, গ্রাহকদের পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬১৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী বৃহস্পতিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পরে গত ৩ অক্টোবর কিউকমের সিইও রিপনকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরদিন তাকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App