×

বিনোদন

আজ রাতে হলে গিয়ে ছবি দেখবেন পরীমনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ০৭:৫৬ পিএম

আজ রাতে হলে গিয়ে ছবি দেখবেন পরীমনি

মিট দ্য প্রীতিলতা অনুষ্ঠানে পরীমনি

আজ রাতে হলে গিয়ে ছবি দেখবেন পরীমনি

শুক্রবার (৮ অক্টোবর) মুক্তি পেয়েছে ‘পদ্মাপুরান’ সিনেমাটি। এই সিনেমা দিয়ে পরিচালক হিসেবে চলচ্চিত্রে অভিষেক হলো রাশেদ পলাশের। মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার রাতে এক ভিডিও বার্তায় ছবির পরিচালককে শুভকামনা জানিয়েছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি। পাশাপাশি ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে সিনেমাপ্রেমী দর্শকদের আহ্বান জানিয়েছেন তিনি।

ভিডিওতে পরীমনি বলেছেন, রাশেদ পলাশের একটি ছবিতে আমি কাজ করছি। ছবির নাম ‘প্রীতিলতা’। এখানে প্রায় দুই বছরের জার্নি আমাদের। এই সময়টিতে আমি তার কাছ থেকে শুনেছি, জানতে পেরেছি, ‘পদ্মাপুরান’ সিনেমায় কাজ করতে গিয়ে শিল্পী ও কলাকুশলীদের বড় রকমের ত্যাগ আছে। সে কথা বিবেচনা করে আমাদের সবারই একটা দায়িত্ব আছে, ছবিটির পাশে দাঁড়ানো।

ভিডিও বার্তার শেষে গিয়ে তিনি বলেছেন, ‘শুনেছি, এই ছবিতে যিনি প্রধান নারী চরিত্রটি করেছেন, চরিত্রের প্রয়োজনে তাঁর মাথার চুল বিসর্জন দিয়েছেন। একজন বাঙালি নারীর চুল কিন্তু বড় আবেগের জিনিস। সিনেমার জন্য সেই আবেগকে ত্যাগ করেছেন তিনি। এটি কিন্তু কম কথা নয়।’

হলে গিয়ে সিনেমাটি দেখতে তার ভক্ত-দর্শকদের আহ্বান জানিয়ে ভিডিওর আরেক অংশে এই ঢালিউড তারকা বলেছেন, আমার ভক্ত-দর্শকেরাও হলে গিয়ে ‘পদ্মাপুরান’ দেখবেন, সেই প্রত্যাশা। আমরা চাই, দলে দলে দর্শকের অংশগ্রহণে হল ভরে যাক। টিকিট ফুরিয়ে যাক।

ঢাকার চলচ্চিত্রে অনেক তারকা মুক্তির আগে নিজেদের ছবিরই তেমন প্রচারণায় থাকেন না। আর অন্য নায়ক-নায়িকাদের ছবির প্রচারণা তো দূরের কথা। সেই ক্ষেত্রে পরীমনিকে ব্যতিক্রম দেখা গেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App