বাংলাদেশের করোনার টিকার সনদ অনুমোদন যুক্তরাজ্যের

আগের সংবাদ

চীন-তাইওয়ানের মধ্যেকার উত্তেজনা নিয়ে উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র

পরের সংবাদ

রাজধানীতে ছুরিকাঘাতে আহত ২

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ২:০৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ২:০৬ অপরাহ্ণ

রাজধানীতে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে ২ জন আহত হয়েছে। আহতরা হলেন, রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান ঢালে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হওয়া রনি (২৪) ও মোহাম্মদপুরে পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে আহত রবিউল হাসান কালু (২৫)। আহত রনির কাছ থেকে ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে এই পৃথক দুটি ঘটনা ঘটে। রনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেলেও আহত কালুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি রাখা হয়েছে।

আহত রনি নিজেই জানায়, পরিবার নিয়ে হাজারীবাগ পানির পাম্পের পাশে একটি বাসায় ভাড়া থাকে সে। পেশায় তেমন কিছুই করেনা সে। রনি গতকাল সন্ধ্যার পর মোহাম্মদপুর এলাকায় কেনাকাটা করতে যায়। সেখান থেকে বাসায় ফেরার পথে এক বন্ধুর সাথে দেখা করতে যায় বুদ্ধিজীবী কবরস্থান এলাকায়।

কবরস্থানের ঢালে অটো থেকে নামার পরপরই সেখানে থাকা ৭-৮জন যুবক তার সঙ্গে ধস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে তাকে মাটিতে ফেলে তার সঙ্গে থাকা জিনিসপত্র হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। সে বাধা দিলে তারা রনির হাত, পা ও পিঠে ছুরিকাঘাত করে। তার সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করে রনি।

এরপর তারা পালিয়ে গেলে সেখান থেকে আহত অবস্থায় একটি ফার্মেসি থেকে চিকিৎসা করার পর বাসায় চলে যায় রনি। তবে তার শরীর থেকে রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় রাতে ঢাকা মেডিকেলে গিয়ে আবার প্রাথমিক চিকিৎসা করায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, আহত অবস্থায় রনি হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বাসায় চলে গেছে। তার অবস্থা গুরুতর নয়। থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

এদিকে আহত কালুর স্ত্রী ফাতেমা আক্তার জানান, কালু মাটির ট্রাকে দিনমজুর হিসেবে কাজ করে। কালুর সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়েছে। স্বামীকে নিয়ে রায়েরবাজার মেকআপ খান রোডের একটি বাসায় ভাড়া থাকে। কালুর সাথে বিয়ে হবার আগে একই এলাকার টিপু সুলতান নামে একজনের সাথে তার বিয়ে হয়েছিল।

ফাতেমা আরো বলেন, টিপু সুলতান তাকে দিয়ে তখন লালমাটিয়া আড়ং এর সামনে গাঁজা বিক্রি করাতো। এসব করতে চায়না বলেই ফাতেমা টিপুকে তালাক দিয়ে কালুকে বিয়ে করেছে। তবে এখনও টিপু তাকে গাজা বিক্রি করতে জোর করে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত ছিলো টিপু।

গতরাতে যখন তার বর্তমান স্বামী কালু কাজ শেষ করে বাসায় ফিরছিলো তখন মোহাম্মদপুর পুরান থানা রোড জিয়া উদ্যানের রাস্তার মোড়ে টিপু সহ ৪/৫জন মিলে কালুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

আহত অবস্থায় কালু বাসায় গেলে পরে স্বজনরা তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখানে থেকে ভোরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

এ বিষয়ে কথা হলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, বিস্তারিত খোঁজখবর নেয়া হচ্ছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়