নেহা ধুপিয়ার কোল জুড়ে এলো দ্বিতীয় সন্তান

আগের সংবাদ

আফগানিস্তানে সরকারি বিশ্ববিদ্যালয় শিগগির খুলবে: তালেবান

পরের সংবাদ

বাচ্চার হাত থেকে ছিপ-সহ মাছ ছিনিয়ে নিল অ্যালিগেটর!

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১:২০ অপরাহ্ণ

বছর সাতেকের একটি ছেলে তার বাবার সঙ্গে গিয়েছিল মাছ ধরতে। ছিপ দিয়ে মাছ ধরেও ছিল সে। কিন্তু মাছটি ডাঙায় তুলে আনার পরই পুকুর থেকে একটি অ্যালিগেটর উঠে তা ছিনিয়ে নেয়। এই ঘটনার ভিডিও সম্প্রতি ফেসবুকে আপলোড করেছিলেন বাচ্চাটির বাবা। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডার পাম কোস্টে। সিয়ান ম্যাকমোহন নামের এক ব্যক্তি নিজের ছেলেকে নিয়ে গিয়েছিলেন মাছ ধরতে। ছেলে ডসনকে তিনি নিয়ে গিয়েছিলেন বাড়ির কাছেই একটি পুকুরে। সেখানেই ছিপে করে মাছ ধরছিল ডসন। সেই ঘটনার ভিডিও করছিলেন সিয়ান।

ভিডিওতে দেখা যাচ্ছে, ডসনের ছিপে একটি মাছ এসে আটকাতেই সে মাছটিতে তুলে আনার চেষ্টা করল। টেনে টেনে বেশ বড় মাছটি পুকুরের পাড়ে তুলে আনল সে। ঠিক সেই সময় একটি অ্যালিগেটর জল থেকে উঠে ছিনিয়ে নিল সেই মাছ। অ্যালিগেটর দেখেই ভয়ে ছিপ ফেলে পালায় ডসন। অ্যালিগেটর ছিপ সমেত মাছ নিয়ে নেমে যায় পুকুরে। আর গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয় সিয়ানের ক্যামেরায়।

https://www.facebook.com/1152713267/videos/2985174288411064/

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়