×

জাতীয়

১০ পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন যারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ০৮:৪৫ পিএম

সিরাজগঞ্জ-৬ সংসদীয় আসনের উপনির্বাচনসহ ২টি উপজেলা ও ১০ টি পৌরসভা নির্বাচনে দলের প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) গণভবনে দলটির সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়। সিরাজগঞ্জ-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মেরিনা জাহান।

এছাড়া দশটি পৌরসভায় মেয়র পদে যারা দলের মনোনয়ন পেয়েছেন, তারা হলেন, দিনাজপুরের ঘোড়াঘাটে ইউনুস আলী, নীলফামারীর ডোমারে গণেশ কুমার আগরওয়ালা, চাঁপাইনবাবগঞ্জের সদর চাঁপাইনবাবগঞ্জ মোখলেছুর রহমান, বগুড়ার সোনাতলায় শাহিদুল বারী খাঁন, খুলনার লোহাগড়ায় সৈয়দ মশিয়ূর রহমান, নরসিংদীর ঘোড়াশালে আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মো. নজরুল ইসলাম আকন্দ, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়ায় মোহাম্মদ মোস্তফা এবং খাগড়াছড়ির রামগড় পৌরসভা রফিকুল আলম কামাল।

আর দুটি উপজেলা পরিষদের উপনির্বাচনেও চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় দলের মনোনয়ন পেয়েছেন রেজাউল করিম মন্টু ও টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় নার্গিস বেগম।

এছাড়া মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থী ঠিক করা হয়েছে। সেগুলো হলো বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নে সাইদুর রহমান এবং রামপাল উপজেলার রাজনগর ইউনিয়নের সুলতানা পারভীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App