×

সারাদেশ

রাঙ্গামাটিতে অস্ত্র, গুলি ও মাদকসহ আটক ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ০৮:০৭ পিএম

রাঙ্গামাটিতে অস্ত্র, গুলি ও মাদকসহ আটক ৭

রাঙামাটিতে গুলি ও মাদকসহ আটককৃতরা

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রাঙ্গামাটি সেক্টরের বরকল উপজেলার বড়হরিণা ব্যাটালিয়নের নেতৃত্বে সমন্বিত অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র, গুলি ও ক্রিষ্টাল মেথ মাদকসহ ৭ জনকে আটক করেছে। বুধবার (৭ অক্টোবর) এগুলো উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হোয়াং পুইয়া (৩৫), থান জুয়াল (২৭), এলভিদ (২৩), আদি (২৫), লাল লমসাং (১৯), লিয়ান্না (৫১), জৌরাম (২৩)। তারা সবাই বরকল এলাকার বাসিন্দা।

বিজিবি সূত্র জানায়, বুধবার বিজিবির একটি দল বরকল উপজেলার বড়হরিণা বিওপির চেকপয়েন্টে তল্লাশিকালে পাঁচ জনকে আটক করে। তাদের কাছ থেকে ২০ রাউন্ড ছড়াগুলি, পয়েন্ট ২২ বোরের ১০ টি গুলির খালি খোসা, ২ জোড়া মিলিটারির ব্যবহৃত বুট ও ৯৭০ গ্রাম ক্রিস্টাল মেথ মাদকদ্রব্য উদ্ধার করে। আটকের পর এদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তাদের কাছ থেকে অস্ত্রের মজুদের তথ্য জানা যায়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য অনুযায়ী বরকল ব্যাটালিয়ন (৪৫ বিজিবি), রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি), রাঙ্গামাটি আর্মি জোন ও পুলিশের সমন্বয়ে একটি বিশেষ টিম গঠন করে একত্রে বরকল থানাধীন হালাম্বা নামক স্থানে একযোগে অভিযান চালায়। এসময় ৪টি একনালা বন্দুকসহ আরও দুই ব্যাক্তিকে আটক করা হয়।

এই ঘটনায় মামলা দায়েরের পর আটককৃত ৭ জনকেই বরকল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App