×

জাতীয়

পেশাজীবীদের সঙ্গে বিএনপির বৈঠক শুক্র-শনিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ০৭:৫৮ পিএম

দলের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ধারাবাহিকভাবে দুই পর্বে ছয়দিনের বৈঠকের পর এবার পেশাজীবী সংগঠনগুলোর প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসছে বিএনপি। শুক্রবার (৮ অক্টোবর) ও শনিবার (৯ অক্টোবর) এ সভা হবে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে ভোরের কাগজকে এ তথ্য জানিয়েছেন দলটির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির খান জানান, শুক্রবার ও শনিবার মতবিনিময় অনুষ্ঠান হবে। গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ে বিকাল সাড়ে তিনটা থেকে সভা শুরু হবে। টানা দুদিন সভা চলবে।

বিএনপির সূত্রে জানা গেছে, শুক্রবার ও শনিবার বিএনপিপন্থী অন্তত ২৫টি পেশাজীবী সংগঠনের নেতা, প্রতিনিধিরা মতবিনিময়ে অংশগ্রহণ করবেন।

দলীয় সূত্র জানায়, প্রথম দফায় ১৪-১৬ ও দ্বিতীয় দফায় ২১-২৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এবার সমাজের নানা পেশার ব্যক্তিদের সঙ্গে আলাপ করে সেক্টরভিত্তিক পরিস্থিতিতে সবার মতামত শুনবেন তিনি।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৮ অক্টোবর মতবিনিময় হওয়ার কথা জানান। সংগঠনের প্রতিনিধিত্ব অনেক বেশি হওয়ার কারণে সেটি একদিন বাড়ানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App