×

শিক্ষা

ঢাবিতে ১৭ অক্টোবর থেকে সশরীরে ক্লাস-পরীক্ষা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ০৫:৪১ পিএম

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে আগামী ১৭ অক্টোবর থেকে সশরীরে ক্লাস শুরু হবে। এর আগে ১০ অক্টোবর থেকে সব বর্ষের শিক্ষার্থীর জন্য হল খুলে দেয়া হবে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) অ্যাকাডেমিক কাউন্সিলে এ সিদ্ধান্ত নেয়া হয়। জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মিহির লাল সাহা ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির জরুরি সভায় ১০ অক্টোবর থেকে সব বর্ষের শিক্ষার্থীর জন্য হল খুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মাহমুদ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ, দ্বিতীয় বর্ষ এবং তৃতীয় বর্ষের আবাসিক শিক্ষার্থীরা আগামী ১০ অক্টোবর থেকে নিজ নিজ হলে উঠতে পারবে। উল্লিখিত বর্ষের যেসব শিক্ষার্থী অন্তত ‘কোভিড-১৯’ এর প্রথম ডোজ টিকা নিয়েছে, তারা স্বাস্থ্যবিধি এবং স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে টিকা গ্রহণের কার্ড/সনদ এবং বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেখিয়ে নিজ নিজ হলে সকাল আটটা থেকে প্রবেশ করতে পারবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App