×

সারাদেশ

কুমিল্লায় ছাত্রলীগের কমিটিতে চতুর্থ শ্রেণির ছাত্র!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ১০:০৯ এএম

কুমিল্লায় ছাত্রলীগের কমিটিতে চতুর্থ শ্রেণির ছাত্র!

আজমাইন আঞ্জুম নোয়েল।

কুমিল্লার লালমাই উপজেলা ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়া চতুর্থ শ্রেণির ছাত্র আজমাইন আঞ্জুম নোয়েলকে অব্যাহতি দিয়েছে ছাত্রলীগ কমিটি।

বুধবার (৭ অক্টোবর) বিকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচনার মুখে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়া হয়। তবে অব্যাহতিপত্রে কোনো কারণ উল্লেখ করেননি তারা।

এ নিয়ে নোয়েলের বাবা ইউনিভার্সাল কামাল বলেন, আমার ছেলের বয়স ১২। সে কুমিল্লা মহানগরীর একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল ৭১ সদস্যের কমিটির সবাইকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট দেন। এরপর চতুর্থ শ্রেণির ওই ছাত্রকে উপজেলা কমিটির পদে রাখার বিষয়টি জানাজানি হলে মুহূর্তে তা ভাইরাল হয়।

লালমাই উপজেলা প্রতিষ্ঠার চার বছর পর মঙ্গলবার ছাত্রলীগের প্রথম কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে উপজেলার বাকই উত্তর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি শাহপরান সওদাগরকে সভাপতি ও বাগমারা উত্তর ইউনিয়নের সহ-সভাপতি আরিফুল ইসলাম রাব্বিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ৭১ সদস্যের ওই কমিটিতে দেখা যায়, সাধারণ সদস্যের তালিকায় আজমাইন আঞ্জুম নোয়েলের নাম রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App