×

সারাদেশ

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে তাঁতী লীগ নেত্রীর ধর্ষণ মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ১২:৩৬ পিএম

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে তাঁতী লীগ নেত্রীর ধর্ষণ মামলা

আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম।

গাইবান্ধার পলাশবাড়িতে আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতী লীগের এক নারী নেত্রীকে বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগ উঠেছে।  বুধবার (৬ অক্টোবর) বিকেলে ওই নারী বাদি হয়ে রফিকুলকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

মামলায় ওই নারী অভিযোগ করেন, বিয়ের আশ্বাসে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ ভাড়া বাসাতেও তারা একসঙ্গে স্বামী-স্ত্রীর মতো সময় কাটিয়েছেন। তবে কিছুদিন ধরে ওই নারী বিয়ে করতে চাপ দিলে রফিকুল নানা তালবাহনা শুরু করেন। ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেন বলে অভিযোগ নারী নেত্রীর। ফলে বাধ্য হয়ে থানায় তার বিরুদ্ধে মামলা করেন তিনি।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, রফিকুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী মামলা করেছেন। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে‌ বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App