জলে স্থলে অন্তরীক্ষে দেশের বিজয়কেতনের ভিত গড়েছেন বঙ্গবন্ধু: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

অর্থবছরের প্রথম মাসে দুই হাজার কোটি টাকার সঞ্চয়পত্র বিক্রি

পরের সংবাদ

লালমনিরহাটে জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১০:৪২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০৪ পূর্বাহ্ণ

লালমনিরহাট জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের একাংশের সঙ্গে বৈঠক করেছেন পুনর্গঠন প্রক্রিয়ার কেন্দ্রীয় আহবায়ক ও পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ। জেলা শহরে জাপার পুনর্গঠন প্রক্রিয়া গতিশীল ও কর্মসূচি বাস্তবায়ন কৌশল বিষয়ে বৈঠকে আলোচনা পাশাপাশি ২১ সদস্যের জেলা আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার কেন্দ্রীয় আহবায়ক ও কো-চেয়ারম্যান বিদিশা এরশাদের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৈঠক পরিচালনা করেন প্রক্রিয়ার কেন্দ্রীয় সদস্য সচিব ও ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ।

এতে লালমনিরহাট জেলা নেতৃবৃন্দকে পুনর্গঠন প্রক্রিয়া সম্পর্কে বিভিন্ন দিক-নির্দেশনা দেয়া হয়। এছাড়া দেশব্যাপী দলের কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে সব নেতাকর্মীদের নির্দেশনা ও অনুরোধ জানানো হয়। সেই সঙ্গে লালমনিরহাটে সুবিধাজনক সময় কর্মী সমাবেশ বা জনসভার পরিকল্পনা নিয়েও কথা হয় ওই বৈঠকে।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি পূনর্গঠন প্রক্রিয়ার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মেজর অবসরপ্রাপ্ত সিকদার আনিসুর রহমান, অ্যাডভোকেট শোয়েব আহমেদ, বিদিশা এরশাদের রাজনৈতিক উপদেষ্টা অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, প্রচার ও প্রকাশনার দায়িত্বপ্রাপ্ত নাফিস মাহবুব, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত মো. ইদ্রিস আলী। লালমনিরহাট থেকে আগতদের মধ্যে ছিলেন আবদুল্লাহ আল মামুন ও জাকির হোসেনসহ অন্য নেতারা।

পরে আবদুল্লাহ আল মামুনকে আহবায়ক ও জাকির হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের লালমনিরহাট জেলা জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার আহবায়ক কমিটি গঠন করা হয়।

আর- টিএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়