হেরোইন মামলা থেকে মুখ ঘোরাতে প্রমোদতরী অভিযান?

আগের সংবাদ

বাংলাদেশসহ ৩২ দেশের বিধিনিষেধ শিথিল করল যুক্তরাজ্য

পরের সংবাদ

প্রি-কপ-২৬ কনফারেন্সে যোগ দিতে রোমে গেলেন স্পিকার

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১১:৫৪ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১:৩০ অপরাহ্ণ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ইতালির রোমে অনুষ্ঠিতব্য প্রি-কপ-২৬ পার্লামেন্টারি কনফারেন্সে অংশ নিতে আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) ভোরে রোমের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। কনফারেন্সটি আগামী ৮-৯ অক্টোবর ইতালির রোমে অনুষ্ঠিত হবে।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নেতৃত্বে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপঙ্কর তালুকদার, জাফর আলম এবং সংসদ সচিবালয়ের সচিব কে, এম, আব্দুস সালাম এই কনফারেন্সে অংশগ্রহণ করবেন।

এরপর ১৩-১৫ অক্টোবর, রাশিয়ার সেন্ট-পিটার্সবার্গে ৩য় ইউরেশিয়ান ওমেন্স ফোরামে অংশগ্রহণ শেষে আগামী ১৭অক্টোবর স্পিকার দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে। স্পিকারের নেতৃত্বে এ সম্মেলনে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আদিবা আনজুম মিতা এবং খোদেজা নাসরিন আক্তার হোসেন অংশ নেবেন। স্পিকারের স্বামী সৈয়দ ইশতিয়াক হোসেন উভয় সফরে তার সফরসঙ্গী হয়ে ঢাকা ত্যাগ করেছেন।

স্পিকারসহ সংসদীয় প্রতিনিধিদলকে বিদায় জানাতে সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

রি-এনআরআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়