পানামা জঙ্গল পাড়ি দিতে গিয়ে ৫০ জনেরও বেশির প্রাণহানি

আগের সংবাদ

অক্টোবরের শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় খোলার সুপারিশ

পরের সংবাদ

পেটের ভেতর এক কেজির বেশি পেরেক!

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ৩:৩৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ৩:৩৬ অপরাহ্ণ

লিথুয়ানিয়ার এক নাগরিক পুরো এক মাস ধরে প্রায় এক কেজি পেরেক, স্ক্রু খেয়েছেন। এরপর ক্লাইপেডা ইউনিভার্সিটি হসপিটালের চিকিৎসকদের শরণাপন্ন হন। চিকিৎসকদের জানান, তার ভীষণ পেটব্যথা। এক্সরে রিপোর্ট দেখে চিকিৎসকরা বিস্মিত। পেটের ভেতরে পেরেক, স্ক্রুসহ আরও ধাতব পদার্থ। খবর অডিটি সেন্ট্রালের।

তলপেটে ব্যথা নিয়ে ওই ব্যক্তি চিকিৎসকের কাছে এসেছিলেন।শুক্রবার ওই ব্যক্তির পাকস্থলীতে তিন ঘণ্টাব্যাপী অপারেশনের পর পেরেক, স্ক্রুসহ একাধিক ধাতব পদার্থ বের করা হয়। চিকিৎসকরা বলেন, এমন ঘটনা এর আগে কখনও ঘটেনি। আমরা আমাদের চিকিৎসক জীবনে এমন ঘটনা শুনিনি।

হাসপাতাল কর্তৃপক্ষের প্রকাশ করা ছবি

এ ঘটনা লিথুয়ানিয়ার স্থানীয় সংবাদমাধ্যমগুলোতে গুরুত্বের সঙ্গে প্রকাশ করা হয়। অপারেশনের পর হাসপাতাল কর্তৃপক্ষ পেরেক ও স্ক্রুর ছবি প্রকাশ করেছে।

জানা গেছে, ওই ব্যক্তি আগে মাদকাসক্ত ছিলেন। মাদক ছাড়ার পর তিনি পেরেক, স্ক্রুসহ অন্যান্য ধাতব পদার্থ খাওয়া শুরু করেন। এভাবে এক মাস ধাতব পদার্থ খাওয়ার মধ্য দিয়ে তলপেটে ব্যথা শুরু হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়