×

আন্তর্জাতিক

মহালয়ায় বাবুল সুপ্রিয়ের উপহারে আনন্দিত মমতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২১, ০৯:৫৯ পিএম

মহালয়ায় বাবুল সুপ্রিয়ের উপহারে আনন্দিত মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দিচ্ছেন বাবুল সুপ্রিয়

দেবীপক্ষ শুরুর দিনেই ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পিয়ানিকা উপহার দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা ও লোকসভা সদস্য বাবুল সুপ্রিয়। সেই উপহার পেয়ে আনন্দিত হয়েছেন মমতা। খবর হিন্দুস্তান টাইমসের।

বুধবার জাগো বাংলার এক উৎসবে মমতা, নচিকেতা ও ইন্দ্রনীলের সঙ্গে কণ্ঠ মেলান বাবুল সুপ্রিয়। এরপরই মমতার জন্য প্যাকেটে মোড়ানো একটি উপহার নিয়ে আসেন তিনি। প্যাকেটটি খোলার সময়ে মমতাকে হাসিখুশি দেখাচ্ছিল। সে সময় তিনি উপস্থিত দর্শকের উদ্দেশ্যে বলে উঠলেন, বাবুল আমাকে এটি উপহার দিচ্ছে। আমার খুব পছন্দের জিনিস এটি। আমি একবার ওর কাছে এটি চেয়েছিলাম। আমি ২৩ জানুয়ারির অনুষ্ঠানে (ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্মদিনের অনুষ্ঠানে) দেখেছিলাম লাল রংয়ের পোশাক পরা এক লোক বাজাচ্ছিলেন। আমাকে একটি নীল রংয়ের পিয়ানিকা দিয়েছে। দারুণ হয়েছে। এটি আমার কাজে আসবে।

জানা গেছে, সুভাষচন্দ্র বসুর জন্মদিনের অনুষ্ঠানে মমতা, বাবুলের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও উপস্থিত ছিলেন।

বাবুল সুপ্রিয়র সেই উপহার পেয়ে আনন্দিত হলেও বাদ্যযন্ত্রটি কীভাবে বাজাতে হবে সেটি বুঝতে পারেননি মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণে বাবুলকেই বাজাতে অনুরোধ করেন তিনি। এ সময় মমতা বলেন, আমি হাওয়া দিতে পারবো না।

কিছুক্ষণ চেষ্টার পরেও বাদ্যযন্ত্রটি যখন বাজাতে পারেননি মমতা, তখন বাবুল এসে সবকিছু বুঝিয়ে দেন। এ সময় ইন্দ্রনীল বলেন, বাবুল হাওয়া দাও। এরপর বাবুল সুপ্রিয় পিয়ানিকার নলে ফুঁ দিতে শুরু করেন। এ সময় নজরুল মঞ্চে উপস্থিত দর্শকরা আনন্দে মেতে ওঠে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App