×

সারাদেশ

নেত্রকোণায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২১, ০৪:০২ পিএম

নেত্রকোণার খালিয়াজুরীতে প্রধানমন্ত্রীর উপহারের নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজন মারা গেছেন। বুধবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত তিনজন হচ্ছেন বয়রা গ্রামের মৃত কিতাব আলীর ছেলে আইবুল মিয়া (৫০), তার স্ত্রীর আবেদা আক্তার (৪০) ও মেয়ে পিংকী আক্তার (২৫)।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ পান আইবুল মিয়া। এই ঘরের নির্মাণকাজ প্রায় শেষের পথে। তার নামে বরাদ্দকৃত ঘরটিতে বৈদ্যুতিক মর্টারের সাহায্যে পানি দিয়ে আসছিলেন কয়েকদিন যাবৎ। আজ দুপুরের দিকে তিনি ঘরটিতে পানি দিতে গিয়ে সেখানে থাকা বিদ্যুৎ লাইনের ছেড়া তারে অসাবধানতাবশত জড়িয়ে যান। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসা স্ত্রী আবেদা আক্তারও বিদ্যুৎস্পৃষ্ট হন। তখন মা ও বাবাকে বাঁচাতে এগিয়ে যান মেয়ে পিংকীও। তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পিংকীর কোলে তখন তার ১৮ মাসের মেয়ে তাসছিম আক্তার ছিল। শিশুটি বিদ্যুৎস্পর্শের সময় তার মায়ের কোল থেকে ছিটকে পড়ে গিয়ে আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

হাসপাতালে দ্বায়িত্বরত চিকিৎসা কর্মকর্তা প্রসেনজিৎ দাস জানান, হাসপাতালে আনার আগেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন জনই মারা গেছেন। আহত শিশুটির অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App