শাহরুখকে দীপিকা-কাজল-রানীর ফোন

আগের সংবাদ

এনসিবির কাস্টেডিতে বিজ্ঞানের বই পরে সময় কাটাচ্ছেন আরিয়ান

পরের সংবাদ

মহালয়া অনুষ্ঠানে ঢাকেশ্বরী মন্দিরে ভারতীয় হাইকমিশনার

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:৩৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ

বাঙালি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পূণ্যলগ্ন শুভ মহালয়ার মধ্য দিয়ে শুরু হয়েছে পূজার আনুষ্ঠানিকতা। রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে শুভ মহালয়ার অনুষ্ঠানে যোগ দিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। এ সময় তিনি মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠানে অংশ নেন। সঙ্গে ছিলেন হাইকমিশনারের স্ত্রী সংগীতা দোরাইস্বামী।

আজ বুধবার (৬ অক্টোবর) ঢাকার ভারতীয় হাইকমিশনের এক বার্তায় এ তথ্য জানানো হয়। শুভ মহালয়া উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়েছে ঢাকার ভারতীয় হাইকমিশনার।

বাঙালি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পূণ্যলগ্ন শুভ মহালয়া আজ। এ উপলক্ষে দিনের শুরুতে হিন্দু ধর্মাবলম্বীরা শ্রী শ্রী চন্ডীপাঠের মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যলোকে আগমনের আমন্ত্রণ জানিয়েছেন।

ঢাকেশ্বরী মন্দিরে শুভ মহালয়ার অনুষ্ঠানে অতিথি ছিলেন ভারতীয় হাইকমিশনার বিক্র‍ম দোরাইস্বামী। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর সর্বজনীন পূজা উদযাপন কমিটির নেতারা।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়