পরমাণু বোমার সংখ্যা প্রকাশ করলো যুক্তরাষ্ট্র

আগের সংবাদ

আর সংক্ষিপ্ত হবে না এসএসসির সিলেবাস: শিক্ষামন্ত্রী

পরের সংবাদ

গায়ক নোবেলকে তালাক দিলেন স্ত্রী

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ৫:১২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ৫:৪১ অপরাহ্ণ

সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলকে ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেছিলেন মেহরুবা সালসাবিল। ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। কিন্তু দাম্পত্য জীবন সুখের হয়নি তাদের।

বিভিন্ন কারণে গত ১১ সেপ্টেম্বর তালাক নোটিশ পাঠিয়েছেন মেহরুবা সালসাবিল। বুধবার (৬ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

সালসাবিল বলেন, নোবেলের সঙ্গে সংসার করা সম্ভব না। তাই তাকে ডিভোর্স লেটার পাঠিয়েছি। এখন যদি সে সিগনেচার করে দেয়। তাহলে ডিভোর্স হয়ে যাবে। আর সিগনেচার না করলে তিনমাস পর অটোমেটিক ডিভোর্স কার্যকর হবে।

মেহরুবা সালসাবিল বলেন, নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীর নেশা রয়েছে। আমাকে নানাভাবে নির্যাতন করত- এসবের প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে নোবেল নিজেও তার ফেসবুকে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন। বুধবার (৬ অক্টোবর) নিজের ফেসুবকে লিখেছেন, ‘ডিভোর্সড’। তাতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়ে হয় মঈনুল আহসান নোবেলের। ভারতের ‘সারেগামাপা’ রিয়েলিটি শো থেকে পরিচিতি পেয়েছেন তিনি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়