×

সারাদেশ

রাজশাহীতে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ০৪:৪৮ পিএম

রাজশাহী নগরীতে বিভিন্ন পেশার মানুষদের প্রলোভন দেখিয়ে ও ফুঁসলিয়ে বাড়িতে নিয়ে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তারা প্রত্যেকেই সংঘবদ্ধ অপহরণ চক্রের সদস্য। মানুষদের বাড়িতে ডেকে নিয়ে নারীদের সঙ্গে আপত্তিকর ছবি তুলতে বাধ্য করতো। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয়ভীতি প্রদর্শন ও জিম্মি করে মুক্তিপণ আদায় করতো চক্রটি।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে আর এমপি সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার পবা উপজেলার চৌবাড়িয়া এলাকার ইউসুফ আলীর মেয়ে নার্গিস নাহার হেলেনা (৫২), নগরীর সুলতানাবাদ এলাকার আমিনুর রহমানের ছেলে বাপ্পী (৩২) এবং পঞ্চবটি এলাকার মো. রানার স্ত্রী কোহিনুর (৪৩)। এদের মধ্যে হেলেনা এ চক্রের প্রধান এবং বাকি দুজন তার সহযোগী।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা অপহরণ চক্র তৈরি করে নানা অপরাধ করে আসছিল। তথ্য প্রমাণের ভিত্তিতে সোমবার নগরীর অলোকার মোড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় গ্রেপ্তার করা হয় ওই তিনজনকে। ব্ল্যাকমেইল করে হাতিয়ে নেওয়া নগদ ৬ হাজার টাকা পাওয়া গেছে আসামীদের কাছে। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে এ অপকর্ম করে আসার বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App