×

রাজধানী

তেজগাঁওয়ে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ইয়াসিনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ১০:৪৩ পিএম

রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরী বাজার এলাকার বাসায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ইয়াসিন তালুকদারের (২৯) মৃত্যু হয়েছে। এরআগে মারা গেছে দগ্ধ জিকরুল্লাহ জিতু (৩০)।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবির পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের জরুরী বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মারা গেছে ইয়াছিন। তার শ্বাসনালী সহ শরীরের ৫০শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে গত শনিবার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান জিকরুল্লাহ জিতু। তার শরীরের ৬৪ শতাংশ দগ্ধ হয়েছিল।

দগ্ধ ইয়াসিনের বড় বোন উম্মে কুলসুম জানান, তাদের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। ইয়াসিনের বাবার নাম মৃত ইব্রাহীম তালুকদার। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করছিল সে। তেজতুরী বাজারের ওই সাবলেট বাসায় থেকে টিউশনি করতো। তিন বোন চার ভাইয়ের মধ্যে ইয়াছিন ছিল দ্বিতীয়।

এরআগে গত শুক্রবার (১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে তেজতুরী বাজার জনতা ফার্মেসী সংলগ্ন ৬ তলা একটি বাড়ির ৩ তলায় সাবলেট বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে তারা ২জন দগ্ধ হয়। ঘটনার পরপর পুলিশের বিভিন্ন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিভিন্ন আলামত সংগ্রহ করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App