নুরসহ ৫ জনকে অব্যাহতি, মামুনের গ্রেফতারি পরোয়ানা

আগের সংবাদ

বিএনপিকে জনগণ কেন ভোট দেবে জানালেন ফখরুল

পরের সংবাদ

বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের আত্মপ্রকাশ

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ৭:২১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ৭:২১ অপরাহ্ণ

অবশেষে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম, ঢাকা আত্মপ্রকাশ করেছে। সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে সাত সদস্যবিশিষ্ট সাবজেক্ট কমিটির এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। সৈয়দ আহমেদুজ্জামানকে সভাপতি এবং পি আর বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

এর আগে কমিটির আহ্বায়ক ছিলেন প্রখ্যাত সাংবাদিক জাহিদুজ্জামান ফারুক। তার আকস্মিক মৃত্যুতে আহ্বায়ক কমিটি পূর্ণাঙ্গ কমিটিতে রূপ দেয়া হয়। সে প্রেক্ষিতে সৈয়দ আহমেদুজ্জানকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। কমিটির অন্যান্য কর্মকর্তা ও নির্বাহী পরিষদ সদস্যরা হলেন- সহ-সভাপতি: কাজী রওনক হোসেন, কবি এস.এম মোশাররফ হোসেন, মুজিবুর রহমান জিতু, কাঞ্চন দে, মোজাম্মেল হক চঞ্চল ও সৈয়দ আফজাল হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক: সাজ্জাদুর রহমান ও মামুন ফরাজি। সাংগঠনিক সম্পাদক- আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ-ওয়াকিল আহমেদ হিরণ, পরিবার উন্নয়ন সম্পাদক-শাহনাজ বেগম, দপ্তর সম্পাদক- সমীরণ রায়, শাহরুক ফারহান-গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক, পার্থ রহমান- সমন্বয় সম্পাদক, অমরেশ রায়-সমবায় সম্পাদক।

নির্বাহী পরিষদ সদস্য: মোজাম্মেল হোসেন মঞ্জু, আলমগীর হোসেন, খোন্দকার মোহাম্মদ খালেক, খোন্দকার মনিরুল আলম, মাহমুদ শফিক, শরীফ সাহাবুদ্দিন, আবু সাঈদ খান, এলাহী নেওয়াজ খান সাজু, মোহসীন হাবিব, অশোক সিনহা, লায়েকুজ্জামান, পান্থ রহমান, বেলায়েত হোসেন, রফিকুল ইসলাম আজাদ, আলম হোসেন খান, শুকুর আলী শুভ, এম এ কুদ্দুস, নাজমুল হক শৈকত, জিহাদুর রহমান জিহাদ, মিজানুর রহমান, সৈয়দ জহিরুল আবেদীন, অ্যাডভোকেট দুলাল হোসেন, অসীম কুমার সরকার, আলী আজম, মাসুদ রানা, সাজ্জাদ মাহমুদ খান, সেলিম আহমেদ ও মোশাররফ বাবুল।

রি-আইআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়