পায়ের যে লক্ষণগুলো দেখে বুঝবেন কোলেস্টেরলের মাত্রা বেড়েছে

আগের সংবাদ

২৫ লাখ ফাইজারের টিকার প্রথম চালান ঢাকায় এসেছে

পরের সংবাদ

আমার সফলতা কেউ হাতে তুলে দেয়নি: রণবীর সিং

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ২:১৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ৭:৩৪ অপরাহ্ণ

একাই লড়াই করে সফলতার সিঁড়িতে উঠেছেন। এখনও নিজের লড়াই বজায় রেখেছেন। তিনি আর কেউ নন, বলিউডের ‘গাল্লি বয়’ রণবীর সিং। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের স্বামী। সম্প্রতি জিম করতে করতে নিজের একটি ছবি শেয়ার করেন তিনি। সেটির ক্যাপশন দেখলে মাথায় খেলবে নেপোটিজম শব্দটি।

নিজের সুঠাম চেহারার ছবি শেয়ার করে রণবীর ক্যাপশনে লেখেন, ‘কেউ আমাকে হাতে তুলে কিছু দেয়নি।’ ছবিতে জিমে তাকে ঘাম ঝরাতে দেখা যায়। মাথায় পনি টেইল করে চুল বাঁধা, কানে ডায়মন্ডের ইয়ার রিং, গলার লকেট তার শৈলী। ছবিতে তার বাইসেপস এবং ট্রাইসেপস দৃশ্যমান।

যখন সিনেমায় কাজ না করেন, রণবীর সিং তখন তার পোশাক এবং গহনা পছন্দ করার জন্য নিয়মিত খবরে থাকেন। এখন যুক্তরাষ্ট্রের জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের (এনবিএ) ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। বর্তমানে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবির কাজে রণবীর। এখানে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। আরও আছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন।

রণবীর অভিনীত স্পোর্টস ড্রামা ‘এইট্টি থ্রি’সামনে ক্রিসমাসে সিনেমা হলে মুক্তি পাবে। এই ছবিতে তার স্ত্রী দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে কবির খানের পরিচালনায় এই ছবি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়