×

অপরাধ

লালবাগে ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২১, ১২:৩৩ এএম

রাজধানীর লালবাগে ১৭ বছরের এক শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিক্ষার্থীকে রবিবার (৩ অক্টোবর) বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসি সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

লালবাগ থানার উপ পরিদর্শক (এসআই) বিনয় কুমার রায় জানান, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাসা তেজগাঁও এলাকায়। সেখানকার একটি স্কুলের এসএসসি পরীক্ষার্থী সে। গত ৩০ সেপ্টেম্বর বিকালে ওই শিক্ষার্থীর বন্ধু রাইসুল ইসলাম রাতুল (১৯) তাকে লালবাগ আরএনডি রোডে তার বন্ধু আজিম ইসলামের (১৯) বাসায় নিয়ে যায়। সেখানে আজিমের সহায়তায় রাতুল তাকে ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থী অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ্য হয়ে পড়ে। তখন দুই বন্ধু মিলে তাকে ধানমন্ডি গনস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করায়।

এসআই আরো জানান, গনস্বাস্থ্য কর্তৃপক্ষ ধানমন্ডি থানায় বিষয়টি জানায়। পরে ধানমন্ডি থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে রাতেই দুই বন্ধু আজিম ও রাতুলকে আটক করা হয়। মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরন হয় বিধায় ওই হাসপাতালেই ভর্তি রাখা হয়। মেয়েটির পরিবারকে খবর দেওয়া হলে তারা সেদিন রাতেই হাসপাতালে আসেন।

গত ১অক্টোবর মেয়েটির বড় বোন বাদি হয়ে তাদের দুজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে, মামলা নম্বর ১। আসামি দুজনকে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করে। এক দিনের রিমান্ড শেষে তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়। আর মেয়েটিকে রবিবার বিকালে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App